১৯ অক্টোবর, ২০১৯ ১৮:১৬

সাভারে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা হত্যায় আরেক আসামি গ্রেফতার

নাজমুল হুদা, সাভার

সাভারে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা হত্যায় আরেক আসামি গ্রেফতার

গ্রেফতার সুজাত আলী, ইনসেটে নিহত আব্দুল মজিদ।

সাভারের কোটবাড়ি এলাকায় পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ হত্যার ঘটনায় সুজাত আলী নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। শনিবার ভোরে উপজেলার রেডিওকলোনী থেকে তাকে গ্রেফতার করা হয়। 

চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ঘটনায় আরও চার আসামিকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। 

র‌্যাব-৪ (সিপিসি-২) এর অধিনায়ক মেজর শিবলী সাদিক জানান, সাভার মডেল থানার চাঞ্চল্যকর আব্দুল মজিদ হত্যা মামলা বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে মামলার আসামিরা পলাতক ছিলেন। পরে গতরাতে সাভারের রেডিওকলোনী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার আসামি সুজাতকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও বলেন, গ্রেফতার সুজাত জিজ্ঞাসাবাদে আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদকে হত্যার কথা স্বীকার করেছে। আইনগত প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে তাকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। 

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এ ঘটনায় গুলিবিদ্ধ হয় আরও একজন। ব্যবহৃত অস্ত্রসহ মানিক নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে একই মামলায় পাঁচ আসামিকে গ্রেফতার করা হলো।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর