১৯ অক্টোবর, ২০১৯ ১৮:৪৫

শ্রীমঙ্গলে প্রতারণা করতে এসে ৪ সাংবাদিক আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে প্রতারণা করতে এসে ৪ সাংবাদিক আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতারনার অভিযোগে চার সাংবাদিকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটককৃতরা হলেন বি.বাড়িয়া জেলার নবীনগর থানার আব্দুর রাজ্জাকের ছেলে দ্বীন মোহাম্মদ, ঢাকার উত্তরার সাদিকুর রহমানের ছেলে কামরুজ্জামান, টঙ্গির মৃত হাফেজ মো. হানিফ চিশতির ছেলে মহিউদ্দিন চিশতি ও একই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে রুকুনুজ্জামান।

আজ শনিবার দুপুরে শহরের কালিঘাট জীপ স্ট্যান্ডে ইউনুছ মিয়ার ফার্নিচারের দোকানে গিয়ে নিজেদের সাংবাদিক ও বিভিন্ন মানবাধিকার সংস্থার কর্মকর্তা পরিচয়ে তারা নিকট এগারো হাজার টাকা দাবি করে। উক্ত টাকা না দিলে তাকে ভয় ভীতি দেখানো হয়। এঘটনায় ইউনুছ মিয়া বাদী হয়ে থানায় একটি প্রতারণা মামলা করেছেন। 

বিকেলই আসামিদের আদালতের পাঠানো হয়েছে। আটক দ্বীন মোহাম্মদ ইন্টারন্যাশনাল মানবাধিকার সংস্থার তথ্য দাতা,  কামরুজ্জামান মাহানগড় বার্তার ভ্রাম্যমান প্রতিনিধি, মহিউদ্দিন চিশতি বর্তমান দেশ বাংলার ক্রাইম রিপের্টিার ও রুকুনুজ্জামান নিউজ টুয়েন্টিফোরের প্রগ্রামার বলে পরিচয় দেন।  

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক বলেন, আটককৃতরা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যম ও মানবাধিকার সংস্থার নাম ব্যবহার করে সাধারণ মানুষকে প্রতারণা করে আসছে। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা রুজ করা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর