১৩ ডিসেম্বর, ২০১৯ ১৫:২৪

ভালুকা উপজেলা নবীন লীগের সভাপতি সৃজন, সম্পাদক লিমন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা উপজেলা নবীন লীগের সভাপতি সৃজন, সম্পাদক লিমন

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ময়মনসিংহ জেলা শাখার অন্তর্গত ভালুকা উপজেলা শাখা নবীন লীগের সভাপতি সৃজন সরকার ও তাসকিন মাহমুদ লিমনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাকিল ওই কমিটির অনুমোদন দেন। 

৬ মাসের জন্য গঠিত কমিটিতে মিন্টু রাজকে সিনিয়র সহ-সভাপতি, এস এম রাইয়ান মাসুদ, শাহাদাত হোসেন প্রান্ত, আরিফুল ইসলাম আরিফ ও নাহিদুল ইসলাম নানককে সহ-সভাপতি, সাজ্জাদ হোসেন সাদকে সিনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক, আবরি খান, আকাশ কুমার আনছারুল ইসলাম তানভীর, হৃদয় সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক, শরীফ রাজ কুমারকে সাংগঠনিক সম্পাদক ও আরিফ মিয়াকে সহ-সাংগঠনিক সম্পাদক, নুওশাদ হাসান শিপনকে দপ্তর সম্পাদক ও জহরুল ইসলাম রুমানকে সহ-দপ্তর সম্পাদক এবং লিহাদ হাসানকে প্রচার সম্পাদক করে মোট ১৭ সদস্য বিশিষ্ট ওই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।  

ভালুকা উপজেলা শাখা নবীন লীগের সভাপতি সৃজন সরকার বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশ বাস্তবায়নে সহায়ক হতে তরুণদের সম্পৃক্ত করাই হবে আমাদের মূল কাজ। নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য ভালুকাবাসীর দোয়া ও সহযোগিতা চাই’।   

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর