১৩ ডিসেম্বর, ২০১৯ ১৮:৫৬

নরসিংদীতে ৯৯ জন বীর মুক্তিযোদ্ধার মাকে সংবর্ধনা

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে ৯৯ জন বীর মুক্তিযোদ্ধার মাকে সংবর্ধনা

নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন জেলার ৯৯ জন মুক্তিযোদ্ধার রত্নগর্ভা মাকে সংবর্ধনা প্রদান করেছেন। এ সময় তিনি বক্তব্য রাখতে গিয়ে আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। 

তিনি বলেন, জাতির শ্রেষ্ঠ রত্নগর্ভা মা-দের যথাযথ সম্মান জানানোর ভাষা আমাদের জানা নেই। তবে এ দেশের প্রতিটি মাটি, তরুলতা, পাখি, ফুল, নদী জানে, তাদের প্রতি আমাদের ঋণ। কৃতজ্ঞচিত্তে বীরজননীদের স্মরণ ও শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি রইলো স্বশ্রদ্ধ সালাম। 
শুক্রবার নরসিংদীর জেলা শিল্পকলা একাডেমিতে তাদের সংবর্ধনা প্রদান করা হয়। 

জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্বে করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এএইচ এম জামেরি হাসান। বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া, ৭১’র মুক্তিযুদ্ধ সেক্টরস কমান্ডার ফোরাম নরসিংদী শাখার সভাপতি আব্দুল মোতালিব পাঠান, রায়পুরা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: নজরুল ইসলাম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস প্রমুখ। 

উপস্থিত ছিলেন, ডিডিএলজি মাহবুব উল করিম, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সূর্য্যকান্ত দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কমল কুমার ঘোষ প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর