১৩ ডিসেম্বর, ২০১৯ ১৯:০৫

ইউএনও কাপের ফাইনালে সোনারপাড়া বাছাই একাদশ বিজয়ী

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

ইউএনও কাপের ফাইনালে সোনারপাড়া বাছাই একাদশ বিজয়ী

কক্সবাজারের উখিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও ফুটবল কাপ বিজয়ী হয়েছে সোনারপাড়া বাছাই একাদশ। আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) এর সহযোগিতায় শুক্রবার বিপুল উৎসাহ-উদ্দীপনায় সফলভাবে শেষ হয়েছে এই আয়োজন।

উখিয়া উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে ১০টি দল এই টুর্নামেন্টে অংশ নিয়েছিল। সর্বশেষ শুক্রবার ফাইনাল ম্যাচে সোনারপাড়া বাছাই একাদশ ১-০ গোলে পাতাবাড়ি শৈলেরঢেবা বাছাই একাদশকে পরাজিত করে। উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় এই ফুটবল প্রতিযোগিতা।

২০১৭ সালের আগস্ট থেকে পৃথিবীর অন্যতম বৃহৎ শরণার্থী জনগোষ্ঠীকে আশ্রয় দেওয়া উখিয়ার বাসিন্দাদের মধ্যে সামাজিক সংহতি এবং যুবসমাজকে নেতৃত্বদানে উৎসাহিত করতে সরকারের স্থানীয় উপজেলা প্রশাসন এই টুর্নামেন্টের আয়োজন করেছে। আইওএম-এর সহযোগী সংস্থা অ্যাকশন এইড বাংলাদেশও সহযোগীতা করে এই আয়োজনে।

উখিয়ার ইউএনও মো. নিকারুজ্জামান সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ী এবং রানার আপ দলের হাতে পুরষ্কার তুলে দেন। সমাপনী অনুষ্ঠানে উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যাপক হামিদুল হক চৌধুরী, রত্নপালং, হলদিপালং, রাজালং, পালংখালী ও জলিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর