শিরোনাম
প্রকাশ : ২ জানুয়ারি, ২০২০ ১৩:২১
প্রিন্ট করুন printer

বরিশালে নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালন

র‌্যালি, আলোচনা সভা, দিনব্যাপী মেলা এবং সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে বরিশালে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর সার্কিট হাউস চত্ত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। 

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের নেতৃত্বাধীন র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর আমতলা মোড়ে সরকারি শিশু পরিবারে গিয়ে শেষ হয়। পরে সেখানে দিবসটির তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। 

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক শাহপার পারভীন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আল-মামুন তালুকদার, জেলা আওয়ামী লীগ সহসভাপতি মো. হোসেন চৌধুরী, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মেহেদী পারভেজ খান আবির এবং এনজিও সংগঠক কাজী জাহাঙ্গীর কবির। 

দিবসটি উপলক্ষ্যে সেখানে দিনব্যাপী এক মেলার আয়োজন করা হয়। মেলার ৬টি স্টলে বিভিন্ন ধরনের দেশীয় পিঠা, ব্লক-বাটিক সংবলিত কাপড় এবং প্রাথমিক স্বাস্থ্য সেবা সামগ্রী প্রদর্শন করা হয়। এ উপলক্ষ্যে সন্ধ্যায় একই স্থানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর