শিরোনাম
প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০২০ ০২:০১

চরফ্যাশনে গৃহবধূকে গণধর্ষণ, আটক ২

চরফ্যাশন( ভোলা)প্রতিনিধি:

চরফ্যাশনে গৃহবধূকে গণধর্ষণ, আটক ২
প্রতীকী ছবি

ভোলার চরফ্যাশন উপজেলায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চরফ্যাশন থানা পুলিশ ২ জনকে আটক করেছে। মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার ৬ নং ওয়ার্ডের কামাল মিস্ত্রির ছেলে নয়ন মিস্ত্রী (২৩) ও আনছারুল হক মাঝির ছেলে মনির মাঝিকে (২৫) আটক করা হয়েছে। 

চরফ্যাশন থানা সূত্রে এ তথ্য জানা যায়। গণধর্ষণের শিকার আকলিমা বেগমের (২৩) বাড়ি কিশোরগঞ্জের নোয়াপাড়ার কুলিয়ারচর গ্রামে। তার স্বামী মিজানুর রহমানের বাড়ি চরফ্যাশনে।
 
থানায় হেফাজতে আকলিমা বেগম বলেন, তিনি ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সময় মিজানুর রহমানের সাথে তার পরিচয় ও বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পরে মিজানুর রহমান তাকে ফেলে চরফ্যাশন চলে আসে। তার খোঁজে মঙ্গলবার ঢাকা থেকে চরফ্যাশনে আসলে রিক্সাচালক নয়ন আমার স্বামীর খোঁজে নিয়ে আসে পৌরশভার ৬নং ওয়ার্ডে। তার সহযোগী মনিরকে ফোন করে এক পরিত্যক্ত বাড়ির বাগানে নিয়ে আমাকে ধর্ষণ করে। আমি ডাক-চিৎকার দিলে তারা আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

এ ঘটনায় চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন জানান, গণধর্ষণের ঘটনায় আকলিমা বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে আসার পর তার দেওয়া তথ্য মতে আসামিদের আটক করা হয়। পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

close