২৫ জানুয়ারি, ২০২০ ১৬:৩৮

সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ শাশুড়ি-জামাই গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ শাশুড়ি-জামাই গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৫ কেজি গাঁজাসহ ২জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে তাদেরকে সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কুমিল্লা কোতয়ালি থানার শাসনগাছা এলাকার ইউনুছ মিয়ার ছেলে মহাসিন মিয়া (২৮) এবং একই এলাকার মৃত বাহার মিয়ার স্ত্রী ফাতেমা বেগম আলোনী (৪২)। মহাসিন ও ফাতেমা সম্পর্কে শাশুড়ি ও মেয়ের জামাতা বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারি উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকার এস.কে রোলিং মিলের সামনে থেকে মহাসিন ও ফাতেমাকে আটক করা হয়। পরে তাদের হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানায় দীর্ঘদিন যাবৎ তারা কুমিল্লা থেকে গাঁজা এনে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। তারই প্রেক্ষিতে শুক্রবার গাঁজার এই চালান নিয়ে নারায়ণগঞ্জে আসে। 

তিনি আরও জানান, তাদেরকে আটকের পরে তাদের সাথে আরও জড়িতদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচলানা করা হয়। পরবর্তীতে আজ শনিবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। আমরা আটককৃতদের কাছ থেকে কয়েকজনের নাম পেয়েছি। তদন্তের স্বার্থে আমরা আপাতত নামগুলো প্রকাশ করছি না।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ৫ কেজি গাাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়ছে। আজ শনিবার দুপুরে তাদেরকে থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর