২৫ জানুয়ারি, ২০২০ ১৭:০৪

বাগেরহাটে দূরপাল্লার নৈশ পরিবহনে ডাকাতি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে দূরপাল্লার নৈশ পরিবহনে ডাকাতি

প্রতীকী ছবি

বাগেরহাট-খুলনা মহাসড়কের বাগেরহাট সদর উপজেলা এলাকায় শনিবার ভোর রাতে গোল্ডেন লাইন নামে একটি দূরপাল্লার নৈশ পরিবহনে ডাকাতি হয়েছে। যাত্রীবেশী ডাকাতরা অন্য যাত্রীদের গহনা, নগদ অর্থ,  মোবাইলসেটসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাতদের হামলায় পরিবহনের চালক দ্বীন ইসলাম (৪২) আহত  হয়েছেন। তাকে বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। মালামাল লুট হওয়া যাত্রীদের বাড়ি বাগেরহাট, গোপালগঞ্জ ও পিরোজপুর জেলায়।

যাত্রীরা জানান, রাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড় থেকে শুক্রবার সন্ধ্যায় বাগেরহাট ও পিরোজপুরে তারা রওনা দেন। শনিবার ভোর রাতে পরিবহনটি বাগেরহাট জেলায় এসে পৌঁছালে যাত্রীবেশী ৭/৮ জন ডাকাত কালোমুখোশ পরে অস্ত্রেরমুখে জিম্মি করে যাত্রীদের স্বর্ণালংকার, নগদ অর্থ, মোবাইল সেট এবং কাপড়ের ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ডাকাতদের হামলায় পরিবহনের চালক আহত হন। পরে তারা সব যাত্রীর কাছ থেকে নগদ টাকাসহ মালামাল লুট করে বাগেরহাট সদর উপজেলার মাথাভাঙা এলাকায় নেমে যায়। বাগেরহাটে পৌঁছার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের কাছ থেকে ঘটনা  জেনে আহত চালক দ্বীন ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়ে যায়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল বলেন, দূরপাল্লার নৈশ পরিবহনে ডাকাতির ঘটনা জানতে পেরে পুলিশ ডাকাতির শিকার যাত্রীদের সঙ্গে কথা বলেছে। ডাকাতির শিকার পরিবহনের চালক দ্বীন ইসলাম ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। তাকে বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডাকাত দলকে সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর