শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩০

শখের মোটরসাইকেল প্রাণ নিল কলেজছাত্রের

ফরিদপুর প্রতিনিধি:

শখের মোটরসাইকেল প্রাণ নিল কলেজছাত্রের

মাইক্রোবাস চালক সিরাজ বেপারী তার কলেজছাত্র ছেলের আবদার মেটাতে গিয়ে কিনে দেন দামি একটি মোটরসাইকেল। আর সেই মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল তারেক বেপারীর (১৫)। 

সোমবার সকালে সদরপুরের চন্দ্রপাড়া সড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সোমবার সকালে সদরপুর সরকারী কলেজের একাদশ প্রথম বর্ষের শিক্ষার্থী তারেক বেপারী তার নতুন আরওয়ান মোটর সাইকেলটি নিয়ে বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে চন্দ্রপাড়া সড়কের জরিনার কুম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় তারেক বেপারী। 

এ ঘটনায় মারাত্বক ভাবে আহত হয় ইজিবাইকের চালকসহ ৫ যাত্রী। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। 

নিহত তারেক রেপারীর বাবা মাইক্রোবাস চালক সিরাজ বেপারী জানান, দীর্ঘদিন ধরে তার কলেজ পড়ুয়া একমাত্র ছেলে মোটরসাইকেলের জন্য আবদার করে আসছিল। কিন্তু তিনি কোন মতেই তা কিনে দিতে রাজি হননি। ছেলের জেদের কাছে হার মানতে হয় তাকে। 

এদিকে কলেজ ছাত্র তারেক বেপারী নিহত হওয়ায় ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। 

 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য