১৭ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৮
দিনাজপুরে সেন্ট ফিলিপস্ হাই স্কুল অ্যান্ড কলেজে পুরস্কার বিতরণী

'নিজস্ব সংস্কৃতি লালন করবো, চারিদিকে স্বকীয়তার সুরভি ছড়াবো'

দিনাজপুর প্রতিনিধি

'নিজস্ব সংস্কৃতি লালন করবো, চারিদিকে স্বকীয়তার সুরভি ছড়াবো'

'নিজস্ব সংস্কৃতি লালন করবো, চারিদিকে স্বকীয়তার সুরভি ছড়াবো' চলতি বছরের এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক শিক্ষা, সাংস্কৃতিক ও বিতর্ক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার অনুষ্ঠিত ৩ দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ ব্রাদার রবি থিওডোর পিউরিফিকেশন, সিএসসি। 

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, জয়ের মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে এবং সব সময় প্রত্যাশা নিয়ে তোমাদের কাজ করে যেতে হবে। যে কোনো বিষয়ে তোমাদের চ্যালেঞ্জ নিতে হবে, নিজের জ্ঞান ও মেধাকে কাজে লাগিয়ে পড়া লেখার পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক কারিকুলামে সম্পৃক্ত থাকতে হবে।

অনুষ্ঠানের সভাপতি সেন্ট ফিলিপস্ হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা সিএসসি’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার ক.খ মো. আলাওল হাদী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপাধ্যক্ষ ব্রাদার জেমস্ সঞ্জীব সরকার সিএসসি, সহকারী প্রধান শিক্ষক ব্রাদার জনি গ্রেগরী সিএসসি, সিস্টার সন্ধ্যা হেলেন পিউরী ফিকেশন সিআইসি, উক্ত প্রতিযোগিতার আহবায়ক মাধ্যমিক শাখার সহকারি শিক্ষক শিপ্রা দে, প্রাথমিক শাখার ইনচার্জ সিস্টার রেবেকা রোজারিও সিআইসি, সিনিয়র শিক্ষক মাওলানা আবেদ আলী, সিনিয়র শিক্ষক মো. আনসারুল হক প্রমুখ।  

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর