শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০৬:৫১

কোহলি'র উইকেট নিতে মুখিয়ে রয়েছেন বোল্ট

অনলাইন ডেস্ক

কোহলি'র উইকেট নিতে মুখিয়ে রয়েছেন বোল্ট
ফাইল ছবি

টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া।  ওয়ানডে সিরিজে তার বদলা নিয়েছে কিউইরা। এবার শুরু টেস্টের চ্যালেঞ্জ। আগামী শুক্রবার থেকে ওয়েলিংটনে শুরু হচ্ছে প্রথম টেস্ট। তার আগেই মাঠের বাইরে লড়াই শুরু। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। বিরাটের উইকেট নেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

বক্সিং ডে টেস্টে ডান হাতে ফ্র্যাকচার হওয়ায় ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে খেলতে পারেননি ট্রেন্ট বোল্ট। তবে টেস্ট সিরিজে দলে ফিরেছেন তিনি। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে মাঠে নামার আগে তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে কোহলির মতো ক্রিকেটারকে তাড়াতাড়ি আউট করতে চাই। আমি আর অপেক্ষা করতে পারছি না।  কিন্তু বিরাট কোহলি অসাধারণ ক্রিকেটার। প্রত্যেকেই জানে ও কি ধরণের ক্রিকেটার।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে ৭ ম্যাচ খেলে ৭টি টেস্ট জিতে ৩৬০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার ওপরে রয়েছে কোহলির দল। অন্যদিকে, পাঁচটি টেস্ট খেলে মাত্র একটি টেস্টে জিতেছে। ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ছয় নম্বরে রয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া ব্ল্যাক ক্যাপসরা।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য