শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৫১
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৫৪

কনেপক্ষের হামলায় বরসহ আহত ২৫

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

কনেপক্ষের হামলায় বরসহ আহত ২৫

বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামে বিয়েবাড়িতে বউ সাজানোকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষে বর পক্ষের ২৫ জন আহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।
 

এ ঘটনায় বরসহ গুরুতর আহত তিন জনকে হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের মধ্যে বর বেলাল হোসেন (২৬), বরের ভাই আবুল কালাম, বোন জামাই আখতার হোসেন (৪৫), খালাত বোন সুখিসহ (১৬) প্রায় ২৫ জন আহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কনের বাবা মোফাজ্জল হাওলাদারকে থানায় নিয়ে আসা হয়েছে। 

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, বর পক্ষের  লোকজন বিয়ে বাড়িতে খাবার শেষ করে দ্রুত বউ সাজিয়ে দিতে কনে পক্ষের  লোকজনের কাছে অনুরোধ জানান। এর এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। পরে কনে পক্ষের লোকজন বর পক্ষের লোকজনের উপর উত্তেজিত হয়ে হামলা চালায়। তিনি আরও বলেন, কনের বাবাকে আটক করে থানায় নিয়ে আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে বরের ভাই আবুল কালাম জানান, আমরা মোংলা সদর উপজেলা  থেকে পাথরঘাটায় ভাইয়ের বিয়ের উদ্দেশ্যে আসি। বিয়ে বাড়িতে দুপুরের খাবার শেষ করে আমরা কনেকে নিয়ে মোংলায় চলে যাওয়ার সিদ্ধান্ত আগে থেকেই তাদের জানাই। পাথরঘাটা থেকে মোংলা যেতে ৬ থেকে ৭ ঘন্টা সময় লাগে। তাই  কনেকে সন্ধ্যা হওয়ার আগে সাজিয়ে দিতে বললে মেয়ে পক্ষের  লোকজন উত্তেজিত হয়ে আমাদের উপর হামলা চালায়।  

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর