৮ এপ্রিল, ২০২০ ১১:৫১

নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১

প্রতীকী ছবি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ঘাস কাটা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক কৃষকের মৃত্যু হয়েছে। অপরদিকে এ ঘটনায়  পুলিশ তাৎক্ষণিক একজনকে আটক করেছে। পুলিশ খবর পেয়ে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করবে।

নিহতের নাম আবুল কালাম (৫৫), সে একই ইউনিয়নের দক্ষিণ চর মজিদ গ্রামের মৃত শামসুল হক’র ছেলে।
মঙ্গলবার বিকেলের দিকে উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ চর মজিদ গ্রামের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গরুর ঘাস কাটা নিয়ে পাশের বাড়ির রিয়াজের সাথে নিহত আবুল প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিয়াজ আবুল কালামের ওপর হামলা করে তাকে বেধড়ক কিল ঘুষি দেয়। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে চর জব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করবে। 

তিনি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত রিয়াজ পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের স্ত্রীকে আটক করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়ের করলে, পরবর্তীতে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর