১৯ এপ্রিল, ২০২০ ১৮:৫২

পাংশায় ইউপি চেয়ারম্যানের গোডাউন থেকে চাল ও পাটের বীজ জব্দ

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় ইউপি চেয়ারম্যানের গোডাউন থেকে চাল ও পাটের বীজ জব্দ

রাজবাড়ীর পাংশা উপজেলার যশাই ইউনিয়নের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমানের পাংশা বাঁশআরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে অবস্থিত নিজস্ব গোডাউন থেকে ৩০ কেজি বস্তার ১৩৪ বস্তা সরকারি চাল এবং  এক কেজি ওজনের ১৩৫ প্যাকেট পাট বীজ জব্দ করেছে পাংশা থানা পুলিশ।

রবিবার বিকাল ৩টার দিকে পাংশা উপজেলার যশাই ইউনিয়নের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমানের নিজস্ব গোডাউন থেকে জব্দকৃত এসব চাল এবং পাটের বীজ পাংশা থানায় রেখেছে পুলিশ। এ ঘটনায় আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানা পুলিশ জানতে পারে যশান ইউনিয়নের চেয়ারম্যানের নিজস্ব গোডাউনে বিপুল পরিমাণ সরকারি চাল রয়েছে। সেই সংবাদের ভিত্তিতে পাংশা থানা পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে ১৩৪ বস্তা সরকারি চাল এবং ১৩৫ প্যাকেট পাট বীজ উদ্ধার করা হয়। চাল ও বীজ পাংশা থানায় রাখা হয়েছে।

এ ব্যাপারে যশাই ইউনিয়নের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান বলেন, করোনা ভাইরাসের পূর্বে যশাই ইউনিয়নের ভিরুমন্ডলের ঘাট হতে কামালের বাড়ির দিকে আড়াই কিলোমিটার রাস্তা মেরামতের জন্য ৪ টন কাবিখার চাউলের ডিও হয়। করোনাভাইরাস ও বৃষ্টির কারণে কাজ বন্ধ থাকার কারণে চালগুলো আমার গোডাউনে রাখা হয়েছে। 

এ ব্যাপারে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস বলেন, পাংশা উপজেলাতে গরীবের হক যদি কেউ আত্মসাতের চেষ্টা করে সেগুলো শক্ত হাতে প্রতিহত করা হবে। পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, সিদ্দিকুর রহমানের নিজস্ব গোডাউন থেকে ১৩৪ বস্তা সরকারি চাল এবং ১৩৫ প্যাকেট পাটের বীজ পুলিশ জব্দ করে। 

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর