শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২০ ০০:৪৭

সাহেদকে ধরতে মৌলভীবাজারে পুলিশের অভিযান

অনলাইন ডেস্ক

সাহেদকে ধরতে মৌলভীবাজারে পুলিশের অভিযান

মৌলভীবাজারের চাতলাপুর সীমান্ত দিয়ে ভারত যেতে পারেন এমন গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিমকে ধরতে অভিযান চালিয়েছে পুলিশ। গতকাল সোমবার বিকেল থেকে হঠাৎ পুলিশি তৎপরতা শুরু হয়। শমশেরনগর চৌমুহনা থেকে ভারতের ত্রিপুরাগামী সড়কের মুখে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা দাঁড়িয়ে যানবাহনে তল্লাশি চালান।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশেকুল হক। তিনি বলেন, আমি যতটুকু জেনেছি তা হলো পুলিশ সাহেদের ফোন নম্বর ট্রেক করে জানতে পেরেছে সে মৌলভীবাজারের কুলাউড়ার দিকে কোথাও আছে। হয়তো সে চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে পারে। আমাদের উপজেলার শমশেরনগর হয়ে আরও একটি পথে চাতলাপুর সীমান্তে যাওয়া যায়। আমাদের এলাকায় আমরা চেকপোস্ট বসিয়েছি। তবে এখন পর্যন্ত এ ধরনের কোনো কিছু আমরা পাইনি।

চাতলাপুর সীমান্ত দিয়ে সে ঢোকার চেষ্টা করবে এমন একটি গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে আমাদের তল্লাশি অব্যাহত রয়েছে, বলেন ইউএনও কমলগঞ্জ। শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে মো. সাহেদ চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতের ত্রিপুরা প্রবেশ করতে পারেন। তাই আমরা সীমান্তসংলগ্ন এলাকায় সতর্কতামূলক অবস্থানে থেকে যানবাহানগুলোতে তল্লাশি চালাচ্ছি।

এদিকে সাহেদ করিমকে গ্রেপ্তারের জন্য সোমবার (১৩ জুলাই) রাত ৮টার পর থেকে শ্রীমঙ্গল শহরের রিসোর্টগুলোতে র‌্যাব এবং পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়। এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা শ্রীমঙ্গলের কয়েকটি স্থানে অভিযান চালিয়েছি।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর