শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০২০ ১৬:৫৭

দিনাজপুরে বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ

দিনাজপুরের সীমান্তবর্তী এলাকায় করোনাভাইরাস প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ফুলবাড়ী-২৯ বিজিবি। অসহায়, গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, লবণ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়। 

বৃহস্পতিবার সকাল ১০টায় ফুলবাড়ী ২৯ বিজিবি’র আয়োজনে দিনাজপুর বিজিবি’র সেক্টর এর ব্যবস্থাপনায় ও বিদ্যানন্দ ফাউন্ডেশন’র সহায়তায় ২৯ বিজিবির খানপুর সীমান্ত এলাকার খানপুর বহুমুখি উচ্চ বিদ্যালয় মাঠে দুই শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
খানপুর বিওপি এলাকায় অসহায়,গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ জহিরুল হক খান। 

এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল মোঃ শরীফুল্লাহ আবেদ (এসজিপি), ০৯ নং আস্করপুর ইউপির চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, খানপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষাক মোঃ মকছেদুল হক, খানপুর বিওপির কোম্পানী কমান্ডার, প্যানেল চেয়ারম্যান মোতাহার হোসেন, ইউপি সদস্য মতিউর রহমান, মহিলা কাউন্সিলার মোছা. সাবিনা ইয়াসমিনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিজিবির পদস্থ্য সৈনিকগণ ও সাংবাদিকবৃন্দ। 

উল্লেখ্য, ইতিপূর্বে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে ফুলবাড়ী ব্যাটালিয়ন সীমান্তবর্তী এলাকার প্রায় ৮ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য