শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ১৯:২৮
আপডেট : ১৫ আগস্ট, ২০২০ ১৯:৩০

ব্রাশফায়ারে ভূমি রক্ষা কমিটির সভাপতির স্ত্রী নিহত

খাগড়াছড়ি প্রতিনিধি:

ব্রাশফায়ারে ভূমি রক্ষা কমিটির সভাপতির স্ত্রী নিহত

খাগড়াছড়ির দীঘিনালার বাবুছড়া গুচ্ছগ্রামে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে সোনা মিয়া টিলা গুচ্ছগ্রাম ভূমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেকের স্ত্রী নিহত হয়েছে। গতরাত (শুক্রবার) দেড়টার দিকে গুচ্ছগ্রামে ঢুকে আব্দুল মালেকের বাড়ি লক্ষ্য করে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এতে তার স্ত্রী মোর্শেদা বেগম নিহত ও ছেলে মো. আহাদ গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহত মো. আহাদ দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

আব্দুল মালেকের বাড়িতে হামলা করে চলে যাওয়ার সময় সন্ত্রাসীরা আশপাশের ৩ টি বাড়িতে গুলি ছুঁড়ে। তবে এতে কেউ হতাহত না হলেও বাড়ি ঘরে ক্ষয়ক্ষতি হয়। 

সোনামিয়া টিলা ভূমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেক জানান, দীর্ঘ কয়েক মাস ধরে বাবুছড়া গুচ্ছগ্রামে আঞ্চলিক সংগঠনের বেশকিছু কর্মী অবস্থান করছিল। তাদের বের করে দিতে ইউপিডিএফ প্রসীত গ্রুপ থেকে বেশ কয়েকবার হুমকি দেয়া হয়। স্থানীয় প্রশাসনকে  বিষয়টি জানানো হয়েছিল।  তিনি সন্ত্রাসীদে  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  

খাগড়াছড়ির পুলিশ সুপার আব্দুল আজিজ জানান, আঞ্চলিক সংগঠনগুলো আধিপত্য বিস্তারের জেরে এমন ঘটনা ঘটাতে পারে। মামলা হলে এ বিষয়ে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর