শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০২০ ১৮:১৪
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২০ ২১:০৭

সংবাদ প্রকাশের পর সেই শান্তি রানীর পাশে স্কুলছাত্রী মুক্তা!

ঠাকুরগাঁও প্রতিনিধি:

সংবাদ প্রকাশের পর সেই শান্তি রানীর পাশে স্কুলছাত্রী মুক্তা!

রবিবার (১৩ সেপ্টেম্বর) বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত 'অসহায় শান্তি রানীর ভাগ্যে কি নেই সরকারি সুবিধা?' শিরোনামে সংবাদ প্রকাশের পর শান্তি রানীর পাশে দাঁড়িয়েছে ৩য় শ্রেণির ছাত্রী মুক্তা আক্তার। ঠাকুরগাঁও সেন্ট মাদার তেরেসা স্কুলের ছাত্রী মুক্তা তার জন্মদিন উপলক্ষে সেই অসুস্থ বৃদ্ধাকে দুই মাসের খাদ্য সামগ্রী ও বস্ত্র দিয়ে সহযোগিতা করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, তেল, সাবান, কাঁচা বাজার ইত্যাদি।

এর আগে চলতি বছরের ২৫ এপ্রিল করোনা পরিস্থিতিতে অসহায়দের সাহায্যে প্রিয়জনদের থেকে পাওয়া উপহার ও স্কুলের টিফিনের টাকা বাঁচিয়ে জমানো টাকা কর্মহীন, অসহায়, অসচ্ছল মানুষদের মাঝে উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে জমা দেওয়ার জন্য ঠাকুরগাঁও জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিমের হাতে মাটির ব্যাংকটি তুলে দেয় মুক্তা।

স্বামীহারা ওই বৃদ্ধা তিনবেলা আহার এবং ওষুধ কেনার টাকার জন্য স্থানীয় এক চায়ের হোটেলে কাজ করেন। করোনাভাইরাসে কারণে হোটেল বন্ধ হয়ে যাওয়ায় তিনি অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। কিন্তু, অসুস্থতার জন্য তিনি আর কাজ করতে পারছে না। একমাত্র ছেলেটাও তাকে আর দেখেনা। করোনাকালে কাজ বন্ধ থাকায় সরকারি ও স্থানীয়দের কাছে কোন প্রকার সাহায্য সহযোগীতাও পাননি। স্থানীয় মেম্বার চেয়ারম্যানের কাছে সাহায্যের জন্য গেলে তারাও খালি হাতে ফিরিয়ে দেয়।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর