শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ১৮:৩১

লালমনিরহাটে ধর্ষণকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে ধর্ষণকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূ ধর্ষণকারী আলমগীর হোসেন হৃদয়ের শাস্তির দাবিতে মানবন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে ডাকালিবান্ধা বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে রাস্তার দুধারে প্রায় শতাধিক শতাধিক শিশু, যুবক-যুবতী ও নারী-পুরুষ এই কর্মসূটিতে অংশগ্রহণ করেন।

জানা গেছে, অভিযুক্ত হৃদয় দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। গত ১৪ অক্টোবর রাতে ওই গৃহবধূ ঘর থেকে বাইরে বের হলে অভিযুক্ত হৃদয় গৃহবধূর মুখ চেপে ধরে ধর্ষণ করেন। এ ঘটনায় ১৭ অক্টোবর হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেছেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। তবে পুলিশ ও স্থানীয় মাতব্বররা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এ ঘটনার পর থেকে হৃদয় পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, হৃদয় আমাকে দীর্ঘ দিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এতে আমি রাজি না হওয়ায় ১৪ অক্টোবর হৃদয় আমাকে ধর্ষণ করে। বাধা দিলে আমাকে ও আমার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়। আমি থানায় অভিযোগ দিয়েছি কিন্তু পুলিশ তেমন কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় মামলাটি বুধবার ২১ অক্টোবর নথিভুক্ত করা হয়েছে। হৃদয় পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী বলেন, স্থানীয়রা আপোষ মীমাংসার চেষ্টা করছে। এছাড়া বিভিন্নভাবে আমাকে ও পরিবারকে হুমকি দিচ্ছে। আর থানায় অভিযোগ করা হলেও পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। তাই এলাকাবাসী মানববন্ধন করেছেন। এখন শুনছি মামলাটি রেকর্ড করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর