২৬ অক্টোবর, ২০২০ ২০:৪১

পেকুয়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষ; নিহত বেড়ে ৪

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

পেকুয়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষ; নিহত বেড়ে ৪

প্রতীকী ছবি

কক্সবাজারের পেকুয়ায় পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে। এ ঘটনায় দুজন আহত হয়েছেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে পেকুয়া সদর ইউনিয়নের আঞ্চলিক সড়কের নন্দীরপাড়া স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং ইউনিয়নের সিকদার পাড়ার আমিনুল কবির (২৮), কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়নের মো. আক্কাস (৩৫), দিদারুল ইসলাম (২৮) ও পেকুয়ার মগনামা ইউনিয়নের বাসিন্দা সিএনজিচালক আবু তালেব (৩৮)।

আহতরা হলেন-নিহত আক্কাসের মেয়ে সোনিয়া আক্তার (১৬) ও কুতুবদিয়ার বড়ঘোপ মগডেইল এলাকার নেজাম উদ্দিন (৩২)।

আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে পেকুয়া উপজেলার মগনামা ঘাট থেকে একটি অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে চকরিয়া যাচ্ছিল। সড়কের নন্দীর পাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ দুইজন ঘটনাস্থলে নিহত হয়। আহত চার যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আরো দুজন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহত চারজনের লাশ পরিবারের কছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর