২ ডিসেম্বর, ২০২০ ১৯:২৭

ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

প্রতীকী ছবি

প্রথমবার ধর্ষণের পর ভিডিও ধারণ করে সেই ভিডিও ফেসবুকে ভাইরালের ভয় দেখিয়ে একমাস যাবত তিন যুবক সিরাজগঞ্জের শাহজাদপুরে এক স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ ওঠেছে। ঘটনার সাথে জড়িত ধর্ষক এক যুবককে বুধবার দুপুরে আটকের পর স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। আটক ধর্ষক যুবক শাহজাদপুর পোরজনা ইউপির পোরজনা গুচ্ছগ্রামের আলহাজ আলীর ছেলে রিক্সা চালক ইউসুফ আলী (১৮)। ঘটনার সাথে জড়িত অপর দুই যুবক একই গ্রামের মিন্টু প্রামানিকের ছেলে জীবন (১৮) ও মানিক হোসেন  ফয়সালকে (১৮) পুলিশ খুঁজছে। 

ধর্ষণের শিকার মেয়েটির মা-বাবা জানান, প্রায় একমাস আগে স্কুলে যাবার পথে ইউসুফ, জীবন ও ফয়সাল মেয়েটিকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে ফয়সালের নির্জন বাড়ির একটি ঘরে তিনজন মিলে ধর্ষণ করে। এ সময় ইউসুফের একটি মোবাইল ফোনে ফয়সাল এ ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে। এরপর ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তিনজন দীর্ঘ একমাস যাবত মেয়েটিকে জোরপুর্বক ধর্ষণ করে।

মঙ্গলবার রাত নয়টার দিকে তারা মেয়েটিকে আবারো ধর্ষণের উদ্দেশ্যে নিয়ে যাবার চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে ইউসুফকে আটক করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ফয়সাল ও জীবন পালিয়ে যায়। পরে ইউসুফকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। 

এদিকে, ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীরা ধর্ষকদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে। 
শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান জানান, সংবাদ পেয়ে বুধবার দুপুরে ধর্ষক ইউসুফকে আটক করা হয়েছে। ইউসুফের মোবাইলে ধর্ষণের ভিডিও রয়েছে। যে ভিডিও দেখিয়ে মেয়েটিকে একাধিক ধর্ষণ করা হয়েছে। এঘটনায় স্কুলছাত্রীর বাবা মামলা দায়ের করেছে।  মামলার অপর দুজনকে আটকের জন্য অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর