শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ১৬:১৯
প্রিন্ট করুন printer

ট্রাক্টরের ধাক্কায় নারী নিহত

দিনাজপুর প্রতিনিধি

ট্রাক্টরের ধাক্কায় নারী নিহত

সড়কে ঘন কুয়াশার কারণে দিনাজপুরের খানসামায় ট্রাক্টরের ধাক্কায় চার্জার ভ্যান আরোহী উত্তরা ইপিজেড কর্মী দিপালী দেবনাথ (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি নীলফামারীর উত্তরা ইপিজেডের এভারগ্রীণ কোম্পানির শাখা গোল্ড টাইমিং কোম্পানির কর্মী ছিলেন।

এসময় ওই ভ্যানে থাকা কনিকা দেবনাথ নামে এক ইপিজেড কর্মী গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া আরও দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন।

নিহত দিপালী দেবনাথ (২৫) খানসামা উপজেলার আঙ্গারপাড়া গ্রামের যুগীপাড়া এলাকার দুলাল দেবনাথের স্ত্রী। 

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে কুয়াশার কারণে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গী বাজার থেকে দারোয়ানী টেক্সটাইল সড়কের এক ফিলিং স্টেশন এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোভ্যান যোগে উত্তরা ইপিজেড কর্মীরা নীলফামারীর উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওমর ফিলিং স্টেশন এলাকায় এক কর্মীর ওড়না চাকায় আটকে যায়। এরপর অটোভ্যান থামিয়ে ওড়না ঠিক করার সময় খানসামা থেকে টেক্সটাইলগামী এক বালু ভর্তি ট্রাক্টর চার্জারভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইপিজেড কর্মী দিপালী দেবনাথ মারা যান।

খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর