শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ১৭:৫৩
প্রিন্ট করুন printer

বগুড়ায় ইসলামী জলসাসহ সব ধরনের সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ইসলামী জলসাসহ সব ধরনের সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ

বগুড়ায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বগুড়া সদর উপজেলায় শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়াঙ্গন, খেলার মাঠ, বাড়ির উঠান বা খোলা জায়গায় ইসলামী জলসাসহ সব ধরনের সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য বলা হয়েছে। 

করোনাভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা সংক্রান্ত উপজেলা কমিটির সভাপতি বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান এ আদেশ দিয়েছেন। 

আজ জারি করা ওই আদেশে বলা হয়েছে, নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আদেশে বলা হয়, কোভিড-১৯ সেকেন্ড ওয়েভ মোকাবিলায় বগুড়া সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়াঙ্গন, খেলার মাঠ, বাড়ির উঠান অথবা খোলা জায়গায় ধর্মীয় অনুষ্ঠান (ইসলামী জলসা) / সনাতন ধর্মীয় সমাবেশ, বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া অনুষ্ঠান, জন্মদিন, বিবাহ ইত্যাদি অনুষ্ঠানে জনসমাগম হয় এ রকম অনুষ্ঠানাদি বন্ধ রাখতে হবে। 
বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সব ধরনের ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখতে নির্দেশনা দেওয়ার কথা জানিয়ে বলেন, ‘করোনার সংক্রমণ থেকে জনগণকে রক্ষার জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’ 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর