১৯ ডিসেম্বর, ২০২০ ১৮:৪৯

সাভারে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার

নাজমুল হুদা, সাভার :

সাভারে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার

সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে সাভার মডেল থানায় ভুক্তভোগী কিশোরীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে গণধর্ষণের অভিযোগে আল আমিন ও মুক্তা বেগম নামে দুইজনকে গ্রেফতার করেছে। তবে প্রধান আসামি কাউন্দিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আলতাফকে গ্রেফতার পারেনি পুলিশ। নির্যাতনের শিকার নারীর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। 

এর আগে, বুধবার রাতে কাউন্দিয়া এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। 

কিশোরী জানায়, মুক্তা তার বাড়িতে আমাকে ডেকে নিয়ে আলতাফের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। তাকে প্রায়ই তাদের বাড়িতে বেড়াতে যেতে বলত মুক্তা। এরই সূত্র ধরে গত বুধবার রাতে কিশোরী ওই বাড়িতে বেড়াতে গেলে আলতাফ ও অপর এক যুবক একটি কক্ষে তাকে আটকে রেখে গণধর্ষণ করে। এ সময় চিৎকার করার চেষ্টা করলে আলতাফ ধারালো ব্লেড দিয়ে আমার গলায় জখম করে। 

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) কৃষ্ণ রায় বাংলাদেশ প্রতিদিনকে বলেন, স্থানীয় লোকজন কাউন্দিয়া থেকে এক কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে একটি ক্লিনিকে নিয়েছেন বলে তিনি খবর পান। ওই দিন রাতেই উন্নত চিকিৎসার জন্য তিনি মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, ওই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে।

সাভার মডেল থানার পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এ ঘটনায় কিশোরী মা ফরিদা বেগম নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এই মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ঘটনার সাথে জড়িত অন্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর