শিরোনাম
১৯ জানুয়ারি, ২০২১ ১৯:৫৮

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ২ পুলিশ সদস্য নিহত

লালমনিরহাট প্রতিনিধি


লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ২ পুলিশ সদস্য নিহত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই পুলিশ সদস্য নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে ট্রাক চালকের বিরুদ্ধে হত্যা মামলাটি দায়ের করেন হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুর। নিহতরা হলেন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া এলাকার মৃত জয়েন উদ্দিনের ছেলে উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন ও রংপুর গংগাচড়া উপজেলার মহিপুর এলাকার মৃত মাহমুদুর রহমানের ছেলে কনস্টেবল মুজিবুল আলম (৪৮)। দুজনই হাতীবান্ধা থানার ডিএসবি শাখায় কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, হাতীবান্ধা থানা পুলিশের ডিএসবি শাখার এসআই আব্দুল মতিন ও কনস্টেবল মুজিবুল আলম ফকিরপাড়া ইউনিয়ন পরিষদে এসে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে তথ্য সংগ্রহ করতে যান। ফেরার পথে উপজেলার খানের বাজার এলাকায় পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাক পিছন থেকে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দিলে চাকার নিচে পরে গিয়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের মৃতদেহ উদ্ধার করেন।

এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ পরিদর্শক (এসআই) আঙ্গুর বাদী হয়ে ট্রাক চালকের নামে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘাতক ট্রাকটি আটক রয়েছে। ঘাতক ট্রাকের পলাতক চালকের পরিচয় শনাক্ত করে এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে মঙ্গলবার বেলা ১২টায় পুলিশ লাইনস মাঠে তাদের নামাজে জানাজা ও গার্ড অনার প্রদান শেষে আনুষ্ঠানিকভাবে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর