শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৩:৪৮
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ১৬:৫২
প্রিন্ট করুন printer

নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যেতে নিষেধ করলেন আওয়ামী লীগ নেতা

বরগুনা প্রতিনিধি

নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যেতে নিষেধ করলেন আওয়ামী লীগ নেতা
পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন।

বরগুনার পাথরঘাটা পৌরসভার ৩০ জানুয়ারির নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে ভোট না দিলে ভোটারদের কেন্দ্রে যেতে নিষেধ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন। শনিবার নির্বাচনী কর্মী সভায় দেয়া তার এই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনার ঝড় তুলেছে।

পাথরঘাটা পৌরসভার বর্তমান মেয়র ও আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আনোয়ার হোসেন আকনের নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে এই বক্তব্য দিয়েছেন তিনি।

ভোটারদের উদ্দেশে জাবির হোসেন বলেন, ‘যার কান্দেই ভর দিয়ে কেন্দ্রে আসেন মনে রাখবেন কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে। নৌকায় ভোট না দিলে ভোটকেন্দ্রে যাওয়ার দরকার নেই। আমি বলছি কেন্দ্রের কাছেও যাবেন না। মনে করতে পারেন মোরা তো নৌকাই আছি কেন্দ্রে গিয়ে অন্যতায় ভোট দেবেন। সে চিন্তা বাদ। নৌকায় ভোট নিশ্চিত করতে হবে। কমিশনারের ভোট যাতে দেন কোনো সমস্যা নেই।’

এ বিষয়ে বাংলাদেশ প্রতিদিনকে জাবির হোসেন বলেন, আমি কি আমার কর্মীদের এ কথা বলতে পারি না? কর্মীদের মধ্য যদি বিদ্রোহী প্রার্থীদের কেউ থেকে থাকে, তাদের উদ্দেশেই এই কথা বলেছেন বলে দাবি করেন তিনি।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শাহাবুদ্দিন সাকু বলেন, আমাদের ওপর হামলা হচ্ছে, প্রচারে বাধা দেয়া হচ্ছে। প্রকাশ্যে নৌকায় ভোট না দিলে কেন্দ্রে না যাওয়ার জন্য ভোটারদের হুমকি দেওয়া হচ্ছে।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সাবরিনা সুলতানা বলেন, সাংবাদিকদের মাধ্যমে আমি জেনেছি এ ধরনের বক্তব্যে একজন দিয়েছেন। তথ্য-প্রমাণ পেলে নির্বাচনী আচরণবিধি অনুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর