১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০০

শৈলকুপায় প্রতিপক্ষদের ফাঁসাতে অপহরণ নাটকের অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপায় প্রতিপক্ষদের ফাঁসাতে অপহরণ নাটকের অভিযোগ

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষদের ফাঁসাতে অপহরণ নাটক করে গ্রামবাসীর বিরুদ্ধে মামলা দেওয়ার অভিযোগ উঠেছে একজনের বিরুদ্ধে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারগুলো।

রবিবার দুপুরে ঝিনাইদহ প্রেস ক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নাসির উদ্দিন মিয়া পলাশ নামে এক ভুক্তভোগীর স্বজন।

তিনি অভিযোগ করে বলেন, শৈলকুপার কাঁচেরকোল এলাকার মনিরুজ্জামান মনির এলাকায় মানুষকে অতিষ্ঠ করে আসছে। বিভিন্ন সময় এলাকার ব্যবসায়ীদের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ ক্ষমতার দাপট দেখিয়ে আসছেন তিনি। তার এসবের প্রতিবাদ করে বাজারের কয়েকজন। এতে ক্ষিপ্ত হয়ে গত ৩ ফেব্রুয়ারি ধাওড়া গ্রামের পাশে নাটকীয়ভাবে পড়ে থাকেন তিনি। এরপর তাকে অপহরণ করা হয়েছে বলে নাটক সাজান মনির।

এ ঘটনাকে পুঁজি করে কাঁচেরকোল গ্রামের কয়েকজনের নামে অপহরণ মামলা দায়ের করেন তিনি। মামলার কারণে দিন এনে দিন খাওয়া পরিবারগুলো চরম মানবেতর জীবনযাপন করছেন বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

এসময় কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট সালাহউদ্দিন জোয়ার্দ্দার মামুনসহ গ্রামের শতাধিক নারী-পুরুষ অংশ নেন। এজন্য ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান তারা।

এ ব্যাপারে মনিরুজ্জামান মনির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অপহরণ করা হয়েছে কি না, তা পুলিশের তদন্তে বেরিয়ে আসবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর