শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১১
প্রিন্ট করুন printer

ধুনটে তুলার দুটি গোডাউন পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ধুনটে তুলার দুটি গোডাউন পুড়ে ছাই

বগুড়ার ধুনট উপজেলায় অগ্নিকাণ্ডে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউন ও উপজেলা যুব শ্রমিক লীগের দলীয় কার্যালয় ভস্মীভূত হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় ধুনট শহরের তুলাপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ধুনট বাজারের তুলাপট্টি এলাকায় দুপুর ১২টার দিকে তুলার গোডাউন থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তেই আগুন পাশের উপজেলা যুব শ্রমিক লীগের দলীয় কার্যালয় ছড়িয়ে পড়ে। 
অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেন। স্থানীয় লোকজনের সহযোগিতা নিয়ে দমকল বাহিনী প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে পুড়ে দুই ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউন ও উপজেলা যুব শ্রমিক লীগের দলীয় কার্যালয় ভস্মীভূত হয়ে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে। 

বগুড়ার ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত ইনচার্জ শামীম রেজা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তা নিয়ে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। অগ্নিকান্ডের প্রকৃত কারণ সনাক্ত করা যায়নি। তবে ধারণা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। 

ধুনট পৌরসভার মেয়র ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এজিএম বাদশাহ বলেন, তাৎক্ষণিক ভাবে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। 

বগুড়ার ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে দমকল বাহিনীকে সহযোগিতা করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর