শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২০:০৩
প্রিন্ট করুন printer

ফার্মেসিতে ঢুকে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২

সাভার প্রতিনিধি

ফার্মেসিতে ঢুকে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
প্রতীকী ছবি

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ফার্মেসিতে ঢুকে আনোয়ার হোসেন লকেট (৩৫) নামের এক যুবককে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইমদাদুল হক।  বিকালে ৫ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হলে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

গ্রেফতারকৃতরা হলো আফজাল ও সবুজ। এর মধ্যে আফজাল ভাড়াটিয়া সন্ত্রাসী। সে টাকার বিনিময়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড সংঘটিত করে থাকে। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া ভুক্তোভোগী আনোয়ার হোসেন লকেট মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরকাটারি ইউনিয়নের শাহজাহান আলীর ছেলে। 

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে গত বৃহস্পতিবার  সন্ধ্যার আশুলিয়ার পলাশবাড়ির কাঁঠালতলা এলাকার শাহীন ফার্মেসিতে আনোয়ার হোসেন লকেটের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় ইমরান, সবুজ, আফজালসহ আরও ১০-১৫ জন। পরে লকেটকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তোভোগীর ভাই সামছুল ইসলাম ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে আসামি সবুজকে পল্লীবিদ্যুৎ এলাকা থেকে এবং আসামি আফজালকে ইউনিক থেকে গ্রেফতার করা হয়। পরে আসামিদের আদালতে পাঠানো হলে তারা মুখ্য বিচারিক হাকিমের আদালতে স্বীকারোক্তিমূলক জাবানবন্দি প্রদান করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, ঘটনার পর ভুক্তভোগীর ভাই নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় উল্লেখিত দুই আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জাবানবন্দি দিয়েছেন। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর