শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪০
প্রিন্ট করুন printer

রায়পুরে অস্ত্রসহ সাত নৌ-ডাকাত আটক

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে অস্ত্রসহ সাত নৌ-ডাকাত আটক
আটক সাতজন

লক্ষ্মীপুরের রায়পুরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ সাত নৌ-ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড। আজ শুক্রবার ভোরে কোস্টগার্ড রায়পুর পূর্বজোনের সদস্যরা তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে পাঁচটি রামদা, একটি চোখা রাকসা, একটি চাইনিজ কুড়াল, একটি লোহার পাইপ উদ্ধার করা হয়। নৌ-ডাকাতদের নৌকা তল্লাশি করে, এসব ধারালো অস্ত্র ও একটি ইঞ্জিনচালিত কাঠের নৌকা জব্দ করা হয়। 

আটকরা হলেন মো. আক্তার মোল্লা (২৮), মো. দিন ইসলাম হাওলাদার (২৫), বাকের সিকদার (২৬), মুক্তার মোল্লা (২০), ইসমাইল মোল্লা (২২), আক্তার রাড়ি (২৩) ও সফিক হাওলাদার (২০)। 

কোস্টগার্ড সূত্রে জানা যায়, জব্দ করা অস্ত্র ও অন্যান্য মালামালসহ রায়পুর থানায় হস্তান্তর করা হয়েছে। আটকরা সবাই বরিশাল জেলার হিজলা থানার খুশিরা গ্রামের বাসিন্দা।

রায়পুর পূর্বজোনের কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডেন্ট অফিসার মো. নজরুল ইসলাম জানান, বাংলাদেশ কোস্টগার্ড তাদের আওতাভুক্ত এলাকাগুলোতে আইনশৃঙ্খলা, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা,ডাকাতি দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে ও জাটকা নিধন রোধে জিরো টলারেন্সনীতি অবলম্বন করে। মেঘনা নদীতে নিয়মিত অভিযান অব্যাহত আছে। ভবিষ্যতে তা আরও জোরদার করা হবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

 
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর