শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৪:৪৪
প্রিন্ট করুন printer

করোনাকালে বিশেষ অবদানের জন্য যশোরে ১০ নারী সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক, যশোর

করোনাকালে বিশেষ অবদানের জন্য যশোরে ১০ নারী সংবর্ধিত

করোনাকালে বিশেষ অবদানের জন্য আন্তর্জাতিক নারী দিবসে যশোরের ১০ নারীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধিতরা হলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সালেহা খাতুন, এনজিও ব্যক্তিত্ব অ্যাঞ্জেলা গোমেজ, পিংকুরীতা বিশ্বাস, মেরিনা আক্তার, অর্চনা বিশ্বাস, বিথিকা সরকার, লিপিকা দাশগুপ্ত, জাকিয়া সুলতানা, আবিদুর রহমান ও সাংবাদিক তহমিনা বিশ্বাস। 

আজ সোমবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে যশোর জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত এক বিশেষ অনুষ্ঠানে তাদের সংবর্ধনা দেওয়া হয়। সকালে যশোর কালেক্টরেট চত্ত্বরে বেলুন উড়িয়ে নারী দিবস কর্মসূচির উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। পরে সিসিটিএস মিলনায়তনে মহিলা বিষয়ক অধিদপ্তর যশোরের উপপরিচালক সখিনা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

'মুক্তিযুদ্ধ, মুজিব শতবর্ষ ও করোনা পরিস্থিতিতে নারী নেতৃত্ব ও নারীর বলিষ্ঠ অবদান'- শীর্ষক এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক হুসাইন শওকত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আক্তার। 

অন্যদের মধ্যে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন দাস, সনাক সভাপতি সুকুমার দাস, রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিণয় কৃষ্ণ মল্লিক, শিক্ষাবিদ ডক্টর মুস্তাফিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে করোনাকালে বিশেষ অবদানের জন্য ১০ নারীকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর