শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ১৬:৩৪
প্রিন্ট করুন printer

‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চাইলে কঠোর ব্যবস্থা’

হবিগঞ্জ প্রতিনিধি

‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চাইলে কঠোর ব্যবস্থা’

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে আইনশৃংখলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। তাদের চিহ্নিত করা হয়েছে। কাউকে ছাড়া দেয়া হবে। অপরাধী যত শক্তিশালী হোক না কেন ছাড় দেয়া হবে না। তিনি বলেন, হবিগঞ্জে র‌্যাবের ক্রাইম প্রিভেনশন কোম্পানি ১ স্থাপনের ফলে অপরাধীদের অভয়ারণ্য আর থাকবে না এবং র‌্যাবের প্রিভেনশন কোম্পানি ১ স্থাপন জাতির জনকের জন্মশতবার্ষিকীর উপহার বলেও তিনি মন্তব্য করেন। 
তিনি  বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে র‌্যাব-৯ এর হবিগঞ্জে র‌্যাবের ক্রাইম প্রিভেনশন কোম্পানি ১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

এ সময় র‌্যাব ৯ এর অধিনায়ক আবু মুছা মো. শরীফুল ইসলাম, সিলেট রেঞ্জের ডিআইজি,  জেলা প্রশাসক ইশরাত জাহান, হবিগঞ্জ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যন্ট (পুলিশ সুপার) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হবিগঞ্জ প্রেস ক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদসহ প্রশাসন, রাজনীতিবিদি ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর