শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ২০:৪৯
প্রিন্ট করুন printer

নূর হোসেনের বিরুদ্ধে পুলিশের সাক্ষী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নূর হোসেনের বিরুদ্ধে পুলিশের সাক্ষী

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে দু’টি মামলায় সাক্ষীগ্রহণসহ পৃথক ৪টি মামলায় শুনানী হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করেছেন। আদালত মামলা গুলোর পরবর্তী শুনানী ২৭ মে ধার্য করেছেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমীন আহমেদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, ২০১৪ সালের ৯ মে নূর হোসেনের নিয়ন্ত্রিত সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাকস্ট্যান্ডে অভিযান চালিয়ে ১৫১ বোতল ফেনসিডিল ৯ বোতল মদসহ বিপুল পরিমানের মাদক উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুলিশ তদন্ত করে নূর হোসেন, তার ভাই নূরউদ্দিন, ভাতিজা কাউন্সিলর শাহজালাল, সহযোগী শাহজাহান, জামাল, সানাউল্লাহ ওরফে সাান, রিপন ওরফে জাহাঙ্গীর সানী, আলম ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ, আলী মোহাম্মদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলায় তদন্তকারী পুলিশ অফিসার এসআই শাখাওয়াত হোসেন আদালতে সাক্ষী দিয়েছেন।

তিনি আরো জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি অস্ত্র আইনের মামলায় তদন্তকারী অফিসার এসআই নজরুল ইসলাম সাক্ষী দিয়েছেন। একই থানায় আরো একটি অস্ত্র আইনের ও চাঁদাবাজী মামলায় শুনানী হয়েছে। সকালে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এরপর নূর হোসেন ও তার সহযোগীদের উপস্থিতিতে মামলার শুনানী শুরু হয়। পরে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর