শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২১ ২০:৪৭
প্রিন্ট করুন printer

চাকু দিয়ে হামলার চেষ্টা, পুলিশের গুলিতে আহত রুবেলের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি:

চাকু দিয়ে হামলার চেষ্টা, পুলিশের গুলিতে আহত রুবেলের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের গুলিতে একাধিক মামলার আসামি আহত রুবেল শাহ্ মারা গেছেন। শুক্রবার রাজধানী ঢাকার মিরপুরে শ্যামলী এলাকায় বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

গত ১২ মার্চ সন্ধ্যায় পুলিশের তালিকায় একাধিক মামলার আসামি রুবেল শাহকে গ্রেফতার করতে পুলিশ তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জের পশ্চিম লাড়ুয়ায় অভিযান চালায়। সেসময় পুলিশ দাবি করেছিল, আসামি রুবেল শাহ পুলিশের ওপর চাকু নিয়ে হামলার চেষ্টা করে। এতে আত্মরক্ষায় পুলিশ গুলি ছুড়লে রুবেল শাহ্ আহত হন।

জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল শাহ’র ছেলে রুবেল শাহ (৩০)র  বিরুদ্ধে জেলার হাইমচরে ২০১৮ সালে প্রধানমন্ত্রীকে হুমকি প্রদানের ঘটনায় (জি আর ৭/১৮) এবং একই থানায় ডাকাতির  জি আর ৬৮/১৩, জি আর ৯৫/১৮, জি আর ২৪৯/১৮ মামলার গ্রেফতারি পরোয়ানা ছিল। এসব মামলার প্রেক্ষিতে গত ১২ মার্চ গোপন সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে রুবেল শাহ’কে ধরতে গেলে সে পুলিশের ওপর হামলা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশের দাবি, আসামি রুবেল শাহ্’র এই অভিযানে অংশ নেওয়া এএসআই জামশেদ ও এএসআই শফিক নামে দু’জন পুলিশ আহত হন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আব্দুর রহীম ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই সময় পুলিশ রুবেল শাহ’কে গ্রেফতার করতে গিয়ে কেন গুলি ছুড়েছে এসব বিষয় খতিয়ে দেখতে ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে অভিযানে অংশ নেওয়া পুলিশসহ অনেকের সঙ্গে কথা বলেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর