শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২১ ১৫:৪৩
প্রিন্ট করুন printer

সচেতন না হলে চিকিৎসক দিয়ে করোনা নির্মূল সম্ভব নয়

-হুইপ ইকবালুর রহিম এমপি

সচেতন না হলে চিকিৎসক দিয়ে করোনা নির্মূল সম্ভব নয়
Google News

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি না মানলে সংক্রমণ কমানো সম্ভব নয় উল্লেখ করে বলেছেন, স্বাস্থ্যবিধিই একমাত্র পথ করোনা থেকে রক্ষা পেতে। অসুস্থ হওয়ার পর রোগীরা চিকিৎসা নিয়ে সচেতন না হলে, স্বাস্থ্যবিধি না মানলে এ রোগ নির্মূল করা সম্ভব হবে না। মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মূল করা সম্ভব নয়। কোভিড-১৯ এর অন্যতম চিকিৎসা হচ্ছে সচেতনতা।

শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মিলনায়তনে জেলায় করোনাভাইরাস সংক্রমণ রোধে অধিকতর কার্যকর ব্যবস্থা গ্রহণ ও কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সুচিকিৎসাসহ বর্তমান পরিস্থিতির উপর মতবিনিময় সভায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। 

মতবিনিময় সভায় বক্তব্য দেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ আবু  রেজা মোঃ মাহমুদুল হক, সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, বিএমএর সাধারন সম্পাদক ডাঃ বি কে বোস, আইসিইউ কনসালটেন্ট ডাঃ আক্তার কামাল প্রমুখ।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর