শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০২১ ০৮:৪৬
আপডেট : ১৮ এপ্রিল, ২০২১ ১৭:১৯
প্রিন্ট করুন printer

টি-টোয়েন্টি বিশ্বকাপ: ভারতের ভিসা পাবেন বাবর আজমরা

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ: ভারতের ভিসা পাবেন বাবর আজমরা
ফাইল ছবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৯ টি ভেন্যু ঠিক করে ফেলল ভারতীয় ক্রিকেট বোর্ড। এই ৯টি ভেন্যুতেই হবে বিশ্বকাপের সকল ম্যাচ। পাশাপাশি ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, পাকিস্তানসহ কোনও দেশের জন্যেই ভিসা নিয়ে সমস্যা হবে না। 

ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ নিশ্চিত করেছেন পাকিস্তানিদের ভিসা নিয়ে সমস্যা হবে না। তিনি জানান, পাকিস্তান ক্রিকেট দলের ভিসার ব্যাপারটি সমাধান হয়েছে। তবে সমর্থকরা সীমানা পাড়ি দিয়ে খেলা দেখতে আসতে পারবেন কিনা, সেটি স্পষ্ট নয় এখনও। এই সিদ্ধান্ত সময়মতোই নেওয়া হবে। তবে আমরা আইসিসিকে নিশ্চিত করেছিলাম যে এটির সমাধান হবে।

ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রের খবর, টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯টি ভেন্যু হল মুম্বাই, দিল্লি, চেন্নাই, বেঙ্গালুরু, হায়দরাবাদ, ধর্মশালা, আহমেদাবাদ এবং লক্ষ্নৌ। এর মধ্যে আহমেদাবাদ, লক্ষ্নৌ, চেন্নাই এবং হায়দরাবাদ নতুন করে অন্তর্ভুক্ত হয়েছে। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এই চারটি ভেন্যুতে খেলা হয়নি। এবার বাদ গেছে মোহালি এবং নাগপুর। একাধিক সূত্রের খবর অনুযায়ী, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনাল হবে।

প্রাথমিক পর্বের খেলাগুলি হবে ধর্মশালা ও লক্ষ্নৌতে। সেক্ষেত্রে গত বিশ্বকাপের মতো এবারও বাংলাদেশের প্রাথমিক পর্বে খেলা হতে পারে ধর্মশালায়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর