শিরোনাম
প্রকাশ : ৩ মে, ২০২১ ১৭:৫৪
প্রিন্ট করুন printer

গৌরনদীর বেদে পল্লীতে হামলা-ভাঙচুর মামলার ১৬ আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৌরনদীর বেদে পল্লীতে হামলা-ভাঙচুর মামলার ১৬ আসামি কারাগারে

বরিশালের গৌরনদী উপজেলার টরকীর চর বেদে পল্লীতে হামলা-ভাঙচুরের মামলায় ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত দুই দিনে দফায় দফায় গ্রেফতারকৃতদের গত রবিবার এবং সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। 

এরা হল ডালিম সরদার, বোরহান সরদার, জজ সরদার, কামরুল হাওলাদার, রুহুল আমীন ঘরামী, মন্টু সরদার, হেজবুল সরদার, পান্না মিয়া সরদার, অলি সরদার, বাগু সরদার, মামুন, ঠান্নু ঘরামী, জিয়া সরদার, ছাবেদ সরদার, টপি সরদার ও দুখু সরদার। 

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, গত ৩০ এপ্রিল টরকীর চর বেদে পল্লীতে দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে বসতঘর ভাঙচুর এবং ৫ জনকে কুপিয়ে আহত করে হামলাকারীরা। এ ঘটনায় বেদে পল্লীর মো. ঝন্টু বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় দুই দফায় ওই ১৬ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন। 

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, হামলা মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে। বেদে পল্লীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে কঠোর নজরদারীর কথা বলেন তিনি। 

গত কয়েক বছর ধরে টরকীর চর এলাকার বেদে পল্লীর আধিপত্য বিস্তার নিয়ে পল্লীর নাসির সরদার ও স্বপন সরদার গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এই ধারাবাহিকতায় গত ৩০ এপ্রিল বেদে পল্লীতে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় হামলা-সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর