শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ০৮:৪৮
আপডেট : ৯ মে, ২০২১ ০৯:২৮
প্রিন্ট করুন printer

ফেসবুকের কল্যানে শিশুটি খুঁজে পেল বাবা-মা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ফেসবুকের কল্যানে শিশুটি খুঁজে পেল বাবা-মা
বাবা-মায়ের পাশে শিশু হামিম।
Google News

অবশেষে ফেসবুকের কল্যাণে মোঃ হামিম (৭) নামের শিশুটি  খুঁজে পেল তার বাবা- মা। গতকাল শনিবার (৮ মে) রাত সাড়ে ৯ টায় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান শিশু হামিমকে তার বাবা-মায়ের কাছে  হস্তান্তর করেন। এসময় শিশুটিকে ভারসাম্যহীনভাবে পেয়ে থানায় হস্তান্তর করা ব্যক্তিও উপস্থিত ছিলেন। 

গত শুক্রবার (৭ মে) রাতে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় হামিমকে ভারসাম্যহীন অবস্থায় দেখতে পেয়ে ছফিউল্লাহ নামের একজন ব্যক্তি তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে। শিশুটি বাবা-মা এবং নিজের নাম বলতে পারলেও বাড়ির ঠিকানা বলতে পারছিল না। এ বিষয় নিয়ে সিদ্ধিরগঞ্জ থানা থেকে সাংবাদিকদের নিকট একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়।

পরে হামিমকে নিয়ে দেশের শীর্ষ স্থানীয় পত্রিকা বাংলাদেশ প্রতিদিন- এ ''বাবা-মায়ের কাছে ফিরে যেতে চায় হামিম'' এই শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। ফেসবুকের মাধ্যমে প্রতিবেদনটি দেখে শিশুটির মা সিদ্ধিরগঞ্জ থানার ডিউটি অফিসারের নাম্বারে যোগাযোগ করে। 

শিশুটিকে তার বাবা-মা এর কাছে হস্তান্তরের পর আরেকটি বিজ্ঞপ্তি পাঠিয়ে সংবাদ মাধ্যমকে ধন্যবাদ জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি। সেই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে , আমাদের সাথে থাকার জন্য  সবাইকে আন্তরিক ধন্যবাদ । আশা করি এভাবেই সবসময় আমাদের পাশে থাকবেন। সবার প্রতি ভালোবাসা অবিরাম।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

এই বিভাগের আরও খবর