শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ১৭:২৯
প্রিন্ট করুন printer

বগুড়ায় ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ঈদের দিনে সড়ক দুর্ঘটনায়
২ মোটরসাইকেল চালক নিহত
প্রতীকী ছবি
Google News

বগুড়ায় ঈদের দিনে পৃথক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনা দুটি ঘটেছে বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়।

এই দুটি দুর্ঘটনার মধ্যে শুক্রবার বিকেলে বগুড়া-ঢাকা মহাসড়কে শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় প্রাইভেট কার-মোটরসাইকেল সংর্ঘষে এক কলেজছাত্র ও বগুড়া শহরতলীর এসওএস শিশু পল্লীর সামনে সিএনজি চালিত অটো টেম্পোর সঙ্গে মোটসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

পুলিশ ক্যাম্পের সহকারী উপ পরিদর্শক (এএসআই) আল হাসান জানান, শাজাহানপুরে নিহত নূরনবী (২৩) ওই উপজেলার সাজাপুর কাগজীপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ছাত্র।

তিনি মোটসাইকেল চালিয়ে শেরপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাঝিড়া বন্দর এলাকায় বগুড়াগামী প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক নুরনবী গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় তিনি মারা যান। এদিকে দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ চালকসহ প্রাইভেটকারটি আটক করে।

এদিকে বিকেলে এসওএস শিশু পল্লীর সামনে দুর্ঘটনায় নিহত হয়েছেন মিলন দাস (৩০)। তিনি বগুড়া পৌরসভার ১৪ নং ওয়ার্ডের পুরান বগুড়া হিন্দু পাড়ার শখা দাসের ছেলে এবং পেশায় অটো রিকশাচালক।
১৪ নং ওয়ার্ডের কাউন্সিল রফিকুল ইসলাম জানান, মিলন দাস বাড়ি থেকে বের হয়ে বন্ধু রবিনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে মহাস্থানে বেড়াতে যাচ্ছিলেন। বারপুর এলাকায় তাদের মোটরসাইকেলের  সঙ্গে বিপরীতমুখী এক সিএনজিচালিত অটো টেম্পোর সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিলন দাস মারা যান। আহত অবস্থায় রবিনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর