শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ২০:৫০
প্রিন্ট করুন printer

এসপির বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি:

এসপির বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

কুমিল্লার চৌদ্দগ্রামে সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফরিদ উদ্দিনের গ্রামের বাড়িতে হামলার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়ন পরিষদের সদস্য, ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি মো. বেলাল হোসাইন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান। রবিবার তাদের গ্রেফতার করা হয়। 

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ বিকেলে উপজেলার ধনুসাড়া এলাকায় এসপি ফরিদ উদ্দিন বাড়ির সামনে তার ভাই খোকন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করেন। ঘোলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাফর আহমেদের নেতৃত্বে ২৫ জনের একটি দল হামলা চালায়। এ সময় তারা এসপি ফরিদ উদ্দিন বাড়িতেও হামলা চালায়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এসপির ভাই মো. খোকন এই ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে  মনোনয়ন প্রত্যাশী। তিনিও আগাম প্রচারের অংশ হিসেবে  দলীয়  বিভিন্ন  কর্মসূচি পালন করে আসছেন। এই নিয়ে বর্তমান চেয়ারম্যান কাজী জাফরের সাথে বিরোধ চলে আসছে। 
এ ঘটনায় গোলপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ কামাল বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় চেয়ারম্যান কাজী জাফর আহমেদসহ আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

মোবাইল ফোনে বক্তব্য নেয়ার চেষ্টা করে ঘোলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাফর আহমেদকে পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর