শিরোনাম
প্রকাশ : ১৮ মে, ২০২১ ২০:৩৬
প্রিন্ট করুন printer

বেনাপোল হয়ে ভারতে গেল জরুরি ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোল হয়ে ভারতে গেল জরুরি ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম
সংগৃহীত ছবি
Google News

করোনার ভয়াবহতা রোধে ভারতের পাশে দাঁড়ালো বাংলাদেশ। বেনাপোল বন্দর দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে জরুরি ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম পাঠিয়েছে বাংলাদেশ। আজ বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্ট দিয়ে ৪টি কাভার্ডভ্যানে ২৬৭২ কার্টুন ওষুধ চিকিৎসা সরঞ্জাম পাঠানো হয়।  ক্যাপসুল ও ট্যাবলেট ৮২৪ কার্টুন, হ্যান্ড স্যানিটাইজার ৫০০ কার্টুন ও ইনজেকশন ১ হাজার ৩৪৮ কার্টুন।

ভারতে করোনা পরিস্থিতি দ্রুত অবনতির প্রেক্ষাপটে দেশটির জনগণের জন্য জরুরি ভিত্তিতে ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম উপহার হিসাবে দেয় বন্ধু প্রতিম বাংলাদেশ।

এসেনসিয়াল ড্রাগ কোম্পানি লি. এর  অফিসার মো. আবু তাহের বলেন, ৪ টি গাড়িতে প্রায় ২০ কোটি টাকা মূল্যের করোনা চিকিৎসায় ব্যবহৃত ওষুধ ও চিকিৎসা সরঞ্জার রয়েছে। বেনাপোল সিএন্ড এফ এজেন্ট রবি ইন্টারন্যাশনাল এর মালিক রবিউল ইসলাম রবি জানান, কাস্টমস ও বন্দরে কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৪ টার সময় ট্রাকগুলি ভারতের পেট্রাপোল বন্দরে প্রবেশ করে।

এসময় পেট্রাপোল বন্দরে কোলকাতায় নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের ডেপুটি হাইকমিশন তৌফিক হাসান ও ভারতের কাস্টমস এর ডেপুটি কমিশনার শিপ সাগর,  বেনাপোল বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর