শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২১ ১৯:৫৪
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে ৩২ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে ৩২ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
Google News

কুড়িগ্রামের চিলমারীতে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ৩২ বছর পর টাঙ্গাইলের মধুপুর থেকে গ্রেফতার করেছে চিলমারী থানা পুলিশ। রবিবার তাকে গ্রেফতার করে সোমবার সকালে চিলমারী থানায় নিয়ে আসা হয়। পরে দুপুরে তাকে কুড়িগ্রাম জেলা আদালতে প্রেরণ করা হয়।

পলাতক আসামি চিলমারী উপজেলার পুটিমারী কাজল ডাঙ্গা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মো. খোরশেদ আলী মণ্ডল (৫৬)।

পুলিশ জানায়, চিলমারী থানার একটি দল শনিবার টাঙ্গাইলের উদ্দেশে রওনা হয়। পরে টাঙ্গাইলের মধুপুর থানা থেকে ৭ কিলোমিটার দূরে অরন খোলা পুলিশ ফাঁড়ি এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করা হয়। ওই আসামিকে গত ২০/১০/১৯৮৯ সালে বিচারক মো. নুরুল ইসলাম ৬ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। উক্ত আসামি দীর্ঘদিন থেকে পলাতক ছিলেন।

প্রথমে তিনি চিলমারী থানা থেকে গাজীপুর জেলার ভোটমারী এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন। পরে তিনি গাজীপুর বাইপাইল এলাকায় একটি রিকশার গ্যারেজ দিয়ে সেখানে সংসার করছিলেন। এভাবে দীর্ঘদিন সেখানেই তিনি স্ত্রী সন্তানসহ আত্মগোপনে ছিলেন। পরে তিনি পেশা বদল করে টাঙ্গাইল জেলার মধুপুর থানার বেইড়বাধ ইউনিয়নে জলছত্র বাজারে চায়ের দোকান করেন। চিলমারী থানা পুলিশ তাকে রবিবার গ্রেফতার করে সোমবার সকালে চিলমারী থানায় নিয়ে আসে। পরে দুপুরে তাকে কুড়িগ্রাম জেলা আদালতে প্ররণ করা হয়।

চিলমারী মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর