১৪ জুন, ২০২১ ১২:৪৬

প্রধান শিক্ষকের বিরুদ্ধে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি :

প্রধান শিক্ষকের বিরুদ্ধে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার মহিষার এক মাদ্রাসাশিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তি ঐ মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ মাহমুদুল হাসান (৩৮)। এ বিষয়ে ভিকটিমের মামা রুহুল আমিন ছৈয়াল বাদী হয়ে ভেদরগঞ্জ থানায় একটি মামলা করেছে।

ভেদরগঞ্জ থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বাদীর ১৪ বছরের ভাগ্নে ভেদরগঞ্জ থানাধীন পম-সাজনপুর দারুস সালাম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় হেফজ বিভাগে পড়া-লেখা করে। গত ১২ মে রাত অনুমান ২টা ৩০ মিনিটের সময় মোঃ মাহমুদুল হাসান ভিকটিমকে ঘুমানোর রুমে ডেকে নিয়ে জোর পূর্বক বলাৎকার করে। ঘটনার পরের দিন সকালে বাদীর ভাগ্নে মাদ্রাসা থেকে বাড়ি চলে যায়। বাদী তার ভাগ্নেকে মাদ্রাসায় যাওয়ার জন্য বার বার চাপ প্রয়োগ করলে ঘটনাটি প্রকাশ পায়। বাদীর ভাগ্নে লোক লজ্জার ভয়ে যথাসময় ঘটনাটি প্রকাশ করেনি। বাদীর দায়ের করা এজাহারে ভিত্তিতে ভেদরগঞ্জ থানায় ১৩ জুন সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়। 

অভিযুক্ত আসামি পিরোজপুর জেলার,নাজিরপুর থানার পশ্চিম ছোট বুইচাকাঠি এলাকার আব্দুল মোতালেব হাওলাদারের ছেলে বলে জানা যায়।

ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশীদুল বারী জানান, ভিকটিমের বাবা একজন প্রবাসী। তাই ছেলেটি মামা বাড়ি থেকে লেখাপড়া করছে। ছেলেটি লোকলজ্জার ভয়ে ঘটনাটি প্রকাশ করেনি। মামা মাদ্রাসায় যাওয়ার জন্য চাপাচাপি করলে ঘটনাটি প্রকাশ পায়। এ বিষয়ে মামলা হয়েছে। মামলা রুজুর পরপরই তদন্তকারী অফিসার, সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে হেফাজতে নিয়ে মেডিকেল পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন আছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর