২০ জুন, ২০২১ ২১:৩১

অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার ৩য় শ্রেণির ছাত্রী!

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার ৩য় শ্রেণির ছাত্রী!

অভিযুক্ত আকিদুল শেখ

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে তৃতীয় শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী (৮) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত আকিদুল শেখ (২০) নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। অভিযুক্ত আকিদুল নওয়াপাড়া গ্রামের সেলিম শেখের ছেলে।

পরিবারের অভিযোগ, রবিবার (২০ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে আলফাডাঙ্গা পৌর এলাকার নওয়াপাড়া গ্রামের ৮ বছর বয়সী ওই শিক্ষার্থী একটি প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে আকিদুল। এরপর ওই শিক্ষার্থী অসুস্থ অবস্থায় বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের বিষয়টি বললে শিক্ষকরা ভুক্তভোগীর পরিবারকে তৎক্ষণাৎ বিষয়টি অবহিত করেন। এরপর তার পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সরোয়ার হোসেন খান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানতে চাইলে ডা. সরোয়ার হোসেন খান জানান, ওই শিশুকে যখন হাসপাতালে আনা হয় তখন অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিলো। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বলেন, ‘এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর