শিরোনাম
প্রকাশ : ২১ জুন, ২০২১ ২০:১৫
আপডেট : ২১ জুন, ২০২১ ২০:৩৭
প্রিন্ট করুন printer

নেতাদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে ফরিদপুরের এসপিকে আওয়ামী লীগের স্মারকলিপি

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

নেতাদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে ফরিদপুরের এসপিকে আওয়ামী লীগের স্মারকলিপি
Google News

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের সেকেন্দার আলমের করা মামলার নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত অপরাধীর শাস্তি চেয়ে ও গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানসহ আওয়ামী লীগের সকল নেতাকর্মীর নামে দায়েরকৃত প্রতিহিংসামূলক মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে জেলা পুলিশ সুপারকে স্মারকলিপি দিয়েছে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌর সভার নেতারা।

রবিবার (২০ জুন) রাত সাড়ে আট টার দিকে ফরিদপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মো. আলিমুজ্জামানের হাতে এ স্মারকলিপি দেয়া হয়।

স্মারকলিপিতে নেতারা, এই মামলাকে রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে আওয়ামী লীগ নেতাদের নামে মামলা করেছে বলে অভিযোগ করেছেন। একই সঙ্গে উপজেলার পবনবেগ পূর্বপাড়া মসজিদের পার্শে সেকেন্দার আলম শেখের ওপর হামলার ঘটনায় প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

গত ৬ মে সন্ধ্যায় গোপালপুর ইউনিয়নের বাসিন্দা সেকেন্দার আলম শেখের ওপর উপজেলার পবনবেগ এলাকায় সন্ত্রাসী হামলা হয়। ওই হামলার ঘটনায় সেকেন্দার আলম বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় একটি মামলা করেন। মামলায় মোনায়েম খানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও গোপালপুর বাজার বণিক সমিতির সদস্যসহ মোট সাতজনকে আসামি করা হয়। সেকেন্দার আলম স্থানীয় একটি পত্রিকার সম্পাদক।

স্মারকলিপি দেয়ার সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, আশরাফ উদ্দিন তারা, ইকবাল হাসান চুন্নু, উপজেলার বুড়াইচ ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. আমির হোসেন, সাধারণ সম্পাদক আবুল কাশেম এনায়েত, গোপালপুর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খান আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন, টগরবন্দ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল, বানা ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আকরাম মিয়া, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, পাচুড়িয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ রিপন শিকদার, গোপালপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নওয়াব খান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. রবিউল ইসলাম বাবুল প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর