শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ১৪:১০
প্রিন্ট করুন printer

দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা
Google News

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। শ্রদ্ধা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফিরাত কামনা ও আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ করোনা ভাইরাস হতে মুক্তি পেতে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে শহরের বিভিন্ন এলাকায় মাস্কসহ জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করে শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার সকাল সাড়ে ১০টায় প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজুর নেতৃত্বে। এরপরেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার এবং সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম এর নেতৃত্বে সদর উপজেলা আওয়ামী লীগ। 

শ্রদ্ধার্ঘ অর্পণের সময় আরও উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি দেবাষীশ ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক জহির খান, অনুপ দে, সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীম আলম সরকার বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাতলুবুল মামুনসহ শহর ও কোতয়ালী আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর