শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২১ ১০:৫০
প্রিন্ট করুন printer

উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ১
Google News

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী বাজার সংলগ্ন এলাকায় একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ ১ যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা। আটক ব্যক্তি হলেন- হোয়াইক্যং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আব্দুল জব্বারের ছেলে মামনুর রশীদ (২২)।

কক্সবাজার র‌্যাব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ ও এএসপি (মিডিয়া এন্ড অপারেশন্স) আব্দুল্লাহ মোহামম্দ শেখ সাদী বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ উপজেলার হোয়াইক্যং ক্যাম্পের সদস্যরা জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সীমান্ত এলাকা থেকে কতিপয় ইয়াবা ব্যবসায়ী সিএনজি করে ইয়াবা ট্যাবলেটসহ কক্সবাজার শহরের দিকে যাবে। এমন সংবাদের ভিত্তিতে পালংখালী বাজার সংলগ্ন এলাকার কক্সবাজার-টেকনাফ প্রধান সড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চলাকালীন একটি নম্বরবিহীন সিএনজিকে দাঁড়ানোর সংকেত দিলে সিএনজি চালক সিএনজি থামিয়ে দূরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে র‌্যাবের সদস্যরা আটক করতে সক্ষম হয়। ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সামনেই ধৃত আসামির ব্যবহৃত সিএনজিটি তল্লাশি করে চালকের সিটের নিচে কালাে পলিথিন ব্যাগ থেকে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধার ইয়াবাসহ আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর