শিরোনাম
প্রকাশ : ১৭ জুলাই, ২০২১ ১৯:৪৬
আপডেট : ১৭ জুলাই, ২০২১ ১৯:৫৩
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন বাগবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে দেড় কেজি গাঁজাসহ মো. আব্দুল্লাহ আল মারুফ ওরফে মামুন (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এই অভিযান চালানো হয়।

গ্রেফতার ব্যক্তির নাম মো. আব্দুল্লাহ আল মারুফ ওরফে মামুন (৩১)। তিনি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কুশিয়ারা এলাকার মৃত ইসহাক মিয়ার ছেলে।

শনিবার বিকেলে র‌্যাব-১১ এর উপ-পরিচালক (মিডিয়া অফিসার) লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে অভিনব পদ্ধতিতে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করেন। পরে সেগুলো নিয়ে এসে নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর