শিরোনাম
প্রকাশ : ২৫ জুলাই, ২০২১ ২১:৪৩
প্রিন্ট করুন printer

নাটোরে ১৩ জুয়াড়ি আটক

নাটোর প্রতিনিধি:

নাটোরে ১৩ জুয়াড়ি আটক
নাটোরে ১৩ জুয়াড়ি আটক
Google News

নাটোরে ১৩ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি দল। শনিবার দিবাগত রাতে সদর উপজেলার পন্ডিতগ্রামের বটতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় নগদ ১১হাজার ৮৮৪ টাকা ও ২টি মোটরসাইকেলসহ জুয়া খেলার উপকরণ জব্দ করা হয়। 

সিপিসি-২, র‌্যাব-৫ এর নাটোর ক্যা¤েপর এলাকায় কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার রাত ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একদল সদস্য সদর উপজেলার পন্ডিতগ্রাম বটতলা এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় জুয়া খেলার অভিযোগে ১৩ জনকে জুয়া খেলার সরঞ্জাম সহ আটক করা হয়। আটককৃতরা হলেন- পন্ডিতগ্রামের বাবু হোসেন (২১), মোঃ রাজন (২১), মোঃ কাওছার আহম্মেদ (২১), মোঃ আব্দুর রাজ্জাক (৩৮), মোঃ লিটন (৩০), মোঃ শান্ত (২৩), মোঃ ফয়সাল (১৯), মোঃ নিরব (২০), পিতা- মোঃ কবির মিয়া, মোঃ আবির হোসেন (২৬), হাড়িগাছা গ্রামের মোঃ রাজিব আলী (২৬), মোঃ সুজন আলী (২৮), রঘুনাথপুর আমহাটি এলাকার মোঃ রুস্তম (৩৫) ও ফরিদপুর আমহাটি এলাকার মোঃ আব্দুল গাফফার আরিফ (২৪)। আটককৃতদের পুলিশে সোপর্দ করা সহ সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর